উরফি জাভেদ কেন একজন মডেল থেকে সেক্স গুরু হয়ে গেলেন

বিনোদন জগৎ
0
412
উরফি জাভেদ সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় মডেল ও অভিনেত্রী। তার ফ্যাশন সেন্স সম্পর্কে প্রায় সবাই সচেতন

উরফি জাভেদ সোশ্যাল মিডিয়ায় একজন জনপ্রিয় মডেল এবং অভিনেত্রী। প্রায় সবাই তার ফ্যাশন সেন্স সম্পর্কে সচেতন। তিনি প্রায়শই তার ড্রেসিং সেন্সের জন্য নেটিজেনদের দ্বারা সমালোচিত হন। তিনি পোশাক প্রকাশে বিশেষভাবে দক্ষ।

কিন্তু তার অদ্ভুত ফ্যাশন সেন্সের পাশাপাশি, তিনি হঠাৎ করে একজন যৌন বিশেষজ্ঞ হয়ে ওঠেন। তিনি সবাইকে সেক্স টিপস দিয়েছেন। তিনি প্রায়শই তার উদ্ভট ড্রেসিং সেন্সের জন্য উপহাস করা হয়েছিল।

‘বিগ বস এবং টিটি’ খ্যাত উরফি জাভেদ কখনই পাল্টা আক্রমণ বন্ধ করে না। কিন্তু হঠাৎ করেই কেন একজন বিখ্যাত মডেল সেক্স গুরু হয়ে উঠলেন?
আজকের যুগে যেখানে দাঁড়ানো জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ হিসাবে বিবেচিত হয়, অভিনেত্রী এই ধরনের নেতিবাচক মন্তব্য গ্রহণ করতে অস্বীকার করেন। তাই উরফি এই প্রসঙ্গে প্রতিবাদ করেছিলেন এবং বলেছিলেন, “এই মহিলাকে বৃদ্ধ লাগছে।” তিনি হোয়াটসঅ্যাপ বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন। আপনি কি মনে করেন?

উরফি শুধু প্রতিবাদ করেই সন্তুষ্ট ছিলেন না। তারপরে তিনি একটি স্ক্রিনশট শেয়ার করেন যা সবাইকে দেখিয়েছিল যে, মনোবিজ্ঞানীদের মতে, নিয়মিত ব্যায়াম মানুষকে তাদের বর্তমান বয়সের থেকে সাত গুণ কম বয়সী দেখাতে পারে। ইন্টারকোর্স মানবদেহ থেকে এন্ডোরফিন নিঃসরণ করে যা ঘুমের উন্নতি ঘটায় এবং মানসিক চাপ কমায়। ফলস্বরূপ, লোকেরা তাদের বয়সের তুলনায় অনেক কম দেখায় এবং ত্বক উজ্জ্বল হয়।

ঘটনার সূত্রপাত সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও দিয়ে। উরফি সম্প্রতি তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেছেন। এবং ভিডিওতে একজন মহিলাকে বলতে শোনা যায় যে এই জীবন নিয়মিত চলতে থাকলে মেয়েরা দ্রুত বুড়ো হয়ে যাবে। এবং এই ভিডিওটি দেখার পর উরফি ভীষণ রেগে গেল।

অনেকে মনে করেন যে তার পোশাক এবং মেকআপ এমনকি হলিউড অভিনেত্রীদেরও হারাতে পারে। তাই তার ভক্তরা সবসময় অভিনেত্রীর বিভিন্ন ফটোশুট দেখতে তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলি দেখেন।

উরফি জাভেদ মানেই অনেক বিতর্ক। ভিন্ন পোশাক পরে দর্শকদের সামনে হাজির হলেও এবার ভিন্ন রূপে চমক দিলেন তিনি। তিনি ব্লাউজ ছাড়া তার শরীরের উপর শুধুমাত্র একটি নীল ঘোমটা পরেছিলেন. সবাই বারির অদ্ভুত ফ্যাশনে বিস্মিত, তিনি সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় মডেল এবং কখনও কখনও দর্শকরা তার আশ্চর্যজনক চেহারা নিয়ে পাগল হয়ে যায়।

কয়েকদিন আগে উরফির পোশাক দেখে চমকে গিয়েছিলেন সবাই। তাকে দেখে মনে হচ্ছে তার মুখে গোবরের স্তূপ আছে, কিন্তু এভাবেই মাঝে মাঝে অসাধারণ চেহারা নিয়ে ভক্তদের সামনে হাজির হন তিনি। তবে তিনি যতটা মনোযোগের কেন্দ্রবিন্দুতে থাকেন, সমালোচনার ক্ষেত্রে তিনি নমনীয় হন।

আবে সম্পত্তির জন্য খুব বেশি যত্ন নেন না এবং এমনকি গাছের ছাল থেকে কাপড় তৈরি করতেও দেখা গেছে, যা ভক্তরা প্রশ্ন করেছেন।
ছোটবেলা থেকেই নানা অপমানের শিকার হয়ে মনে হয় এমন জেদ জন্ম নেয়। তাই তিনি অভিনয় ছেড়ে দিয়ে ফ্যাশনকে একটি হাতিয়ারে পরিণত করেছিলেন। গড়ে তুলেছেন নিজের ফ্যাশন জগত।

আপাতত সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় হয়ে উঠেছেন উরফি। প্রায়শই বিভিন্ন পোশাক পরিহিত, বা অল্প পরিহিত, তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলের সামনে তার ভক্তদের ক্যাপচার করেন। পোশাকের এমন চমৎকার স্টাইল দেখে ভক্তরা কখনো প্রশংসা আবার কখনো সমালোচনা করেন।

তাকে সম্প্রতি নগ্ন অবস্থায় দেখা গেছে, পোস্ট করেছেন যে তিনি একটি কাঁধে নেভি ব্লু ওড়না বহন করেছেন, তবে তার খালি পিঠটি ভক্তদের পাশে বসে থাকা দুর্দান্ত দেখাচ্ছে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়ে গেল, আর কেউ কেন এমন সুন্দর খোলামেলা দেখতে চাইবে না? যদি তার শরীর দেখতে চায় কেউতো আর চোখ বুঝে থাকবেনা।

তবে উরফি বরাবরই খোলামেলা পোশাকে ক্যামেরার সামনে নিজেকে উপস্থাপন করতে পছন্ধ করে। ইয়াং জেনারেশন একজন হট গার্ল হিসেবে থাকতে চান। কারণ সে জানে তার অঙ্গভঙ্গি পোশাক এই ইয়াং জেনারেশন পছন্ধ করে।

ছোটবেলা থেকে সে পোশাক পড়ার দিক থেকে একটু ব্যতিক্রম ছিল। সে তার মনের মতো ডিজাইনের পোশাক বানাতো। লতাপাতা,নারকেলের খোসা,এসব দিয়ে পোশাকের মতো পড়তো।

Leave a reply